শনিবার, ৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ



বড়লেখায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৭

নিজস্ব প্রতিবেদক




মৌলভীবাজারের বড়লেখায় দু’টি (সিএনজি) অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। শুক্রবার (২৭ ডিসেম্বর) রাত দশটার দিকে বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার দাসেরবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নয়মুল ইসলাম (২০) নামে একজন গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের নাম পরিচয় জানা যায়নি। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে বড়লেখা থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে বিয়ানীবাজারের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি উপজেলার দাসেরবাজার ইউনিয়নের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় অটোরিকশাতে থাকা ৭ যাত্রী আহত হন। ঘটনার পর অটোরিকশা দু’টি ফেলে চালকরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতদের মধ্যে নয়মুল ইসলাম নামে এক যাত্রীর অবস্থা গুরুতর। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বড়লেখা থানার এসআই কৃষ্ণ মোহন দেবনাথ শুক্রবার রাত সাড়ে ১২টায় জানান, দুর্ঘটনার খবর তিনি পাননি। তবে তিনি খোঁজ-খবর নিচ্ছেন।