বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

দূষিত রক্ত মুক্ত করে দলে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে: হবিগঞ্জে ওবায়দুল কাদের
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্লিন ইমেজ দিতে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। আওয়ামী লীগে কোনও দূষিত রক্ত থাকবে না। দূষিত রক্ত মুক্ত করে দলে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে। আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টিতে রূপান্তরিত করতে শেখ হাসিনার শুদ্ধি অভিযান সফল করতে হবে।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপিকে মাইনরিটিদের সরকার বলে যে উক্তি করেছেন তা হাস্যকর বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ২০০১ সালে বিএনপি মাইনরিটিদের ওপর যে অত্যাচার করেছে, তা একাত্তরের বর্বরতার সঙ্গে তুলনীয়। একমাত্র শেখ হাসিনার সরকারই মাইনরিটি বান্ধব সরকার।

জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুল মজিদ খানের পরিচালনায় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।


পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হ‌বিগঞ্জ জেলার নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। নতুন কমিটিতে অ্যাড‌ভো‌কেট মো. আবু জা‌হির সভাপতির ও আলমগীর চৌধুরী সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।