সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ



হবিগঞ্জে চাঁদার ভাগ নিয়ে দফায় দফায় সংঘর্ষ, আহত ২৫

নিউজ ডেস্ক




হবিগঞ্জে অটোরিকশা স্ট্যান্ডে আদায় করা চাঁদার টাকা নিয়ে শ্রমিকের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত শহরতলীর রিচি গ্রামে দফায় দফায় এ ঘটনা ঘটে।


খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত অবস্থায় রুবেল মিয়া, রাজন মিয়া, মিজান মিয়া, মুজিবুর রহমান, আব্দুল মন্নাফ, ফরিদ মিয়া, বিল্লাল মিয়া, মতলিব মিয়া, ইসলাম উদ্দিন, রুমান মিয়া, ইমরান আহমেদ, দুলাল মিয়া, আব্দুর রহমান, কামাল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে অধিকাংশই অটোরিকশা চালক।

আহত শ্রমিক মুজিবুর রহমান জানান, কোর্ট স্টেশন এলাকায় স্ট্যান্ডের অটোরিকশা চালকদের থেকে আদায় করা চাঁদার টাকা স্ট্যান্ড কমিটির সভাপতি আফজল মিয়া ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের কাছে গচ্ছিত থাকতো। ওই সময় চাঁদার টাকার ভাগ নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের লোকজনের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে অন্তত ২৫ জন আহত হন।


হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শুনেছি নিজেদের মধ্যে ঝামেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।