শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

অনিয়মের অভিযোগে জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। অনিয়মের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়। একই সাথে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

তবে কি অভিযোগে কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে তা উল্লেখ করা হয়নি ।

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মৌলভীবাজারের জুড়ী উপজেলার নবগঠিত কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় উক্ত কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হল।

জুড়ী ছাত্রলীগের স্থানীয় নেতা কর্মীদের সাথে আলাপ করে জানা যায়, তৃণমূলের নেতাকর্মীকে বাদ দিয়ে নিজেদের পছন্দ মতো কমিটি গঠনের কারণে তারা কেদ্রীয় কমিটির কাছে অভিযোগ করেন । সে অভিযোগের ভিত্তিতে এই ব্যবস্থা নিয়েছে কেন্দ্রীয় কমিটি।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন জানান, আমি শুনেছি তবে এখনো চিঠি হাতে পাইনি। চিঠি দেখার পর বিস্তারিত বলতে পারব ।

উল্লেখ্য, সম্মেলনের দীর্ঘ ১৯ মাস পর গত বুধবার (১৩ নভেম্বর)মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য ফয়ছল আহমদকে জুড়ী উপজেলা সভাপতি ও সাহাব উদ্দিন সাবেলকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

উপজেলা কমিটির অন্যরা হলেন- সহসভাপতি সাহাব উদ্দিন শামসু, রাজীবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস সাজু, সাইদুর রহমান, নাসিম রহমান, সাংগঠনিক সম্পাদক এস এইচ মুন্না, নেওয়াজ শরীফ রাজু, আব্দুল মালিক, নাজমুল ইসলাম তুহিন, সদস্য হুমায়ুন রশিদ, গিয়াস উদ্দিন, কাওছার গনি রাফি, সোহান রসিদ ও ইমরান আহমদ আনোয়ার।


২০১৮ সালের ১৩ এপ্রিল জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপজেলা ও কলেজ কমিটি বাতিল ঘোষণা করা হয়।