শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রী ও শাশুড়িকে হত্যা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমকে কেন্দ্র করে স্ত্রী ও শাশুড়িকে হত্যা করেছেন সবজি ব্যবসায়ী সেলু মিয়া। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে এ বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সেলু মিয়া।


রাত ১১টার দিকে নিজ কার্যালয়ের প্রেস ব্রিফিং করে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা এসব তথ্য জানান। আসামি সেলু মিয়া হবিগঞ্জ শহরের উমেদনগরের নুর মিয়ার ছেলে।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, প্রায় দেড় বছর আগে ঘরে স্ত্রীসহ দুই সন্তান থাকা অবস্থায় সেলু মিয়া বানিয়াচং উপজেলার তারাসই গ্রামের ফুলবরন নেছার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাকে বিয়ে করেন। একপর্যায়ে দ্বিতীয় স্ত্রী ফুলবরন নেছা আবারও অন্যের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি তিনি মেনে নিতে পারেননি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এ পরিস্থিতিতে সেলু মিয়া প্রথম স্ত্রীর বাবা ও ভাইকে সঙ্গে নিয়ে দ্বিতীয় স্ত্রী ও তার মাকে হত্যার পরিকল্পনা করেন।

এরই অংশ হিসেবে তিনি দ্বিতীয় স্ত্রী ও শাশুড়িকে আলাদা বাসায় উঠানোর কথা বলে সিএনজিচালিত অটোরিকশা করে তাদেরকে বাসা দেখাতে নিয়ে যান। পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাদেরকে শহরতলীর খোয়াই নদীর কাছে নিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে হত্যা করে উভয়ের মরদেহ নদীতে ভাসিয়ে দেয় সেলু মিয়া, তার প্রথম শ্বশুর ও সম্বন্ধি। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে সেলু মিয়াকে গ্রেফতার করলে তিনি হত্যাকাণ্ডের জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি দেন।