শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় রশি দিয়ে বেঁধে কিশোরকে পিটিয়ে হত্যা: মূল হোতা চট্টগ্রাম থেকে গ্রেফতার
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামে সুলেমান (১৩) হত্যা মামলার প্রধান আসামি রেদোয়ান মিয়াকে (২৫) গ্রেফতার করেছে কুলাউড়া পুলিশ। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রামের রাংগুনিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


জানা যায়, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. ফারুক আহমদের নির্দেশে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাদেক কাওসার দস্তগীর ও ওসি ইয়ারদৌস হাসানের সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রহিম একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মোবাইল ট্র্যাকিং করে চট্টগ্রামের রাংগুনিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে রেদোয়ান মিয়াকে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম থেকে শনিবার (২৮ সেপ্টেম্বর) কুলাউড়া থানায় নিয়ে আসা হয়।

উল্লেখ্য, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর পুত্র কিশোর সুলেমান গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সকালে নিজ বাড়ির উত্তর পাশে একটা বটগাছের নিচে বসা ছিলো। এ সময় লোক মারফত একই গ্রামের আনু মিয়ার বাড়িতে ডেকে নিয়ে আনু মিয়ার পুত্র রেদোয়ান মিয়ার নেতৃত্বে সুলেমানকে তাদের ঘরের ভেতরে রশি দিয়ে বেঁধে মারপিট করা হয়। তাঁর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার মাসুক মিয়াসহ আরও লোকজন এসে সুলেমানকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়া সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।


পরদিন উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে পঠানো হয়। সেখোনে চিকিৎসাধীন অবস্থায় সুলেমান মারা যায়।

এ ঘটনায় নিহত কিশোরের ভাই ইমরান আলী বাদী হয়ে ৮ সেপ্টেম্বর পাঁচজনকে আসামি করে কুলাউড়া থানায় হত্যা মামলা দায়ের করেন।