শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

জুড়ীতে পরিবহন শ্রমিকদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ীতে সিএনজি শ্রমিক কর্তৃক ট্রাক শ্রমিকের উপর হামলা ও রিকশা ভাঙচুরের প্রতিবাদে জুড়ী উপজেলা ট্রাক, পিকআপ, বাস, কার, মাইক্রোবাস ও রিকশা শ্রমিকের যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।


বৃহস্পতিবার সকাল ১১টায় জুড়ী বাস ষ্ট্যান্ড থেকে হাজারো শ্রমিক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহর প্রদক্ষিণ করে জাঙ্গিরাই ত্রিমোহনীতে প্রতিবাদ সভা ও মানববন্ধনে মিলিত হয়।

উপজেলা ট্রাক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম বনমালীর সভাপতিত্বে ও বাস সমিতির সাধারণ সম্পাদক মুস্তাকিম আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ট্রাক সমিতির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, আব্দুল লতিফ, ডা. আব্দুল কাইয়ূম, আব্দুল হান্নান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, বুধবার সকাল ১১টায় জুড়ী বিজিবি ক্যাম্প চত্বর সিএনজি স্ট্যান্ডের কতিপয় শ্রমিক ট্রাক শ্রমিকের উপর হামলা চালায় এবং কয়েকটি রিকশা ভাঙচুর করা হয়। হামলায় কয়েকজন শ্রমিক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।


এছাড়া যত্রতত্র সিএনজি পার্কিংয়ের কারণে পুরো শহরে যানজট লেগে থাকে। এমতাবস্থায় যানজট নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ ও হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।