শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় যুবলীগ সভাপতির ৭২ ঘণ্টার আল্টিমেটাম
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ানের ওপর হামলাকারীদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছেন উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ।


১৩ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টায় উপজেলার গাজীপুর বাজারের চৌমুহনীতে জয়চন্ডী ও সদর ইউপি যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় এ আল্টিমেটাম দেওয়া হয়।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সহিদের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা প্রায় শতাধিক মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে স্থানীয় গাজীপুর বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেন।

জয়চন্ডী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দুলাল আহমদের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস এম জুনাব আলীর পরিচালনায় অনুষ্ঠিত  প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস সহিদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা আব্দুর রকিব, ইছই আহমদ, প্রভাষক আহসান রাব্বী মিরাজ, প্রভাষক খালিক উদ্দিন, সিপন খান এবং পৌর ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দরা।


প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সহিদ বলেন, বিএনপির সন্ত্রাসী নেতা হামিদ ও তাঁর সহযোগী কর্তৃক প্রকাশ্যে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে। যা খুবই ন্যক্কারজনক। হামলার প্রায় একদিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ ওই নেতা এবং তার সহযোগীদের ধরতে পারেনি।

তিনি পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন আগামী ৭২ ঘণ্টার মধ্যে ওই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। অন্যথায় যুবলীগের সকল নেতাকর্মীদের নিয়ে কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হব।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী বলেন, এ ঘটনায় সুফিয়ানের মামা ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে কুলাউড়া উপজেলার স্থানীয় গাজীপুর বাজার এলাকায় ব্যবসায়ীক বিরোধের জেরে আব্দুল হামিদসহ ৮-১০ জন ধারালো অস্ত্র দিয়ে পৌর যুবলীগ নেতা আবু সুফিয়ানকে কুপিয়ে জখম করেন। গুরুতর আহত সুফিয়ান সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার করতে না পারায় যুবলীগ নেতাদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।