বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ



সিলেটের কোম্পানীগঞ্জে স্কুলছাত্রকে পিষে মারল ট্রাক

ডেস্ক রিপোর্ট




সিলেটের কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আল আমিন নামে স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার দুপুরে সিলেটের কোম্পানীগঞ্জ ভোলাগঞ্জ সড়কের আদর্শগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে তার রক্ত ও নাড়িভুঁড়ি সড়কে ছড়িয়ে পড়ে।


নিহত আল আমিন আদর্শ গুচ্ছ গ্রামের পাথর ব্যবসায়ী মখদ্দছ আলীর ছেলে। তিনি ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ দাস।

জানা যায়, প্রতিদিনের মতো স্কুল ছুটির পর বাড়িতে যেতে সড়ক পার হচ্ছেন স্কুলছাত্র আল আমিন। এ সময় ভাঙা পাথর বোঝাই একটি বেপরোয়া ট্রাক দেখে থামার সংকেত দেন তার স্কুলের প্রধান শিক্ষক। কিন্তু সংকেত না মেনে ট্রাকটি রং সাইডে গিয়ে স্কুলছাত্রকে পিষে চলে যায়।

আদর্শগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আউয়াল জানান, স্কুল ছুটির পর তিনি ও শিক্ষকরা প্রতিদিন ছাত্র-ছাত্রীদের সড়কটি পারাপার করে দেন। এর ধারাবাহিকতায় দুর্ঘটনাস্থল থেকে প্রায় ১৫০ হাত দূরে ভাঙা পাথর বোঝাই একটি বেপরোয়া ট্রাককে ধীরগতিতে আসতে হাত উঠিয়ে সংকেত দেন। তবুও ট্রাকটি রং সাইডে গিয়ে আল আমিনকে পিষে চলে যায়। এতে তার নাড়িভুঁড়ি বের হয়।


পশ্চিম ইসলামপুর ইউপির সদস্য ও চেয়ারম্যান প্যানেলের সদস্য মো. দুলা মিয়া বলেন, বেপরোয়া গতির ট্রাক স্কুলছাত্রকে পিষে যায়। পরে তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় চালককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।