বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মাধবপুরে গাছের সঙ্গে নৈশপ্রহরীর ঝুলন্ত লাশ
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

হবিগঞ্জের মাধবপুরে আব্দুস সালাম (৫৫) নামে এক নৈশপ্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার গন্ধবপুর গ্রামের একটি পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুস সালাম ওই গ্রামের আব্দুল মোতালিবের পুত্র। তিনি একই গ্রামের ইদ্রিস আলীর পুকুরের নৈশপ্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিলেন।


আব্দুস সালামের ভাই আবুল কালাম ও স্ত্রী আলেমা খাতুন জানান, একই গ্রামের মোহাম্মদ আলীর কাছ থেকে সুদে টাকা নিয়েছিল। পরবর্তীতে টাকা পরিশোধ করতে না পারায় মোহাম্মদ আলী সাদা ষ্ট্যাম্পে সই (স্বাক্ষর) নেয়। পাওনা টাকার জন্য প্রায়ই মোহাম্মদ আলী আব্দুস সালামকে মানসিক নির্যাতন করতেন। রোববারেও তার স্ত্রী আলেমা খাতুন টাকার জন্য শাসিয়ে যায়। তবে মোহাম্মদ আলী তার টাকা পরিশোধ করেছে বলে দাবি করেন।

সোমবার সকাল সাড়ে ৬টা থেকে স্থানীয় লোকজন আব্দুস সালামকে পুকুর পাড়ের একটি সরু আকাশী গাছের সঙ্গে আব্দুস সালামের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।


বিষয়টি নিশ্চিত করেকাশিমনগর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম বলেন, চিকন একটি গাছের সঙ্গে আব্দুস সালামের ঝুলন্ত লাশ পাওয়া যায়। ময়না তদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।