শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বিদেশে প্রেম, নরসিংদীতে বিয়ে, স্ত্রীর মর্যাদা চেয়ে কমলগঞ্জে তরুণীর অনশন!
কমলগঞ্জ প্রতিনিধি

কমলগঞ্জ প্রতিনিধি



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কমলগঞ্জে স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের বাড়িতে তিনদিন ধরে অনশন করছেন রিমা আক্তার নামে নরসিংদীর এক তরুণী। গত ২৬ জুলাই শুক্রবার বেলা ২টা থেকে উপজেলার জালালিয়া গ্রামে অনশন শুরু করেন তরুণী।

২৮ জুলাই রোববার রাতে রিপোর্ট লেখা পর্যন্ত তরুণী প্রেমিকের বাড়িতে বাড়িতেই অবস্থান করছে বলে খবর পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক জল্পনা কল্পনা চলছে।


জানা যায়, জালালিয়া গ্রামের মৃত মোবারক আলীর ছেলে দুবাই প্রবাসী ইয়াওর আলীর সাথে নরসিংদী জেলার খালারচর ইউনিয়নের মানারাকান্দি গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ের (রিমা আক্তার) সাথে মধ্যপ্রাচ্যের দুবাইয়ে একই কোম্পানিতে দুজন কর্মরত থাকা অবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে দু’জন দেশে এসে ২০১৭ সালের ১৯ জুলাই নরসিংদী আদালতে ‘কোর্ট ম্যারেজ’ এর মাধ্যমে বিয়ে করেন। এরপর নরসিংদীতে একটি বাসা ভাড়া করে প্রায় দেড় মাস সংসার করে তাঁরা পুনরায় বিদেশ চলে যান।

এ বিষয়ে রিমা আক্তার জানান, বিদেশে যাওয়ার পর রোজগারের প্রায় ১৪ লক্ষ টাকা নিয়ে পরিপূর্ণ স্ত্রীর মর্যাদা দিয়ে অনুষ্ঠানের মাধ্যমে বাড়িতে নেয়ার প্রতিশ্রুতি দিয়ে দেশে পাঠিয়ে দেওয়া হয়। তিনি জানান, সরল বিশ্বাসে দেশে আসার পরে বারবার চেষ্টা করে তার সাথে কোন যোগাযোগ করতে পারিনি। পরে দুবাইয়ের কোম্পানির অন্যান্য লোক মারফত জানতে পারি সে বিদেশ থেকে কিছুদিন আগে দেশে এসেছে। এ খবর পেয়ে পূর্ণ স্ত্রীর মর্যাদার জন্য তার বাড়িতে উঠেছি।


তিনি জানান, আমার স্বামীর বাড়ি চিনে এসেছি। ছেলের মাসহ বাড়ির অন্যান্য লোকজন তাকে চলে যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। এতে আমার জীবন হুমকিতে রয়েছে। ইয়াওর আলী গত ৬ মাস আগে পাশের মথুরাপুর গ্রামে আনুষ্ঠানিকভাবে বিয়ে করে আরেক মেয়েকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে বলে জানান তিনি।

স্থানীয় ইউপি সদস্য হায়দার আলী বলেন, মেয়ের সাথে থাকা কাগজপত্র দেখে বারবার বিষয়টি সমাধান করার জন্য ইয়াওর আলীর পরিবারকে অনুরোধ করা হলেও তা হয়নি।

পালিয়ে যাওয়ায় প্রবাসী ইয়াওর আলীর মোবাইলে একাধিকবার কল দিলেও তাঁর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান বলেন, এ বিষয়ে কমলগঞ্জ থানায় কোন ধরনের লিখিত অভিযোগ কেউ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।