বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ





গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত দিলালের অবস্থা সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:




গোলাপগঞ্জের পৌর এলাকার দাড়িপাতনে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক দিলাল উদ্দিনের (৫০) অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। এ হামলায় দিলাল উদ্দিনের ছোট ভাই নজরুল ইসলামও (৪৫) আহত হয়েছেন।

গত ১৮ জুন সকাল ৯টায় পৌর এলাকার দাড়িপাতনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত নজরুল ইসলাম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৮ জুন সকাল ৯টায় পৌর এলাকার দাড়িপাতন গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র নজরুল ইসলাম মাঠে গরু চড়াতে বাড়ি থেকে বের হন। এ সময় পূর্ব বিরোধের জেরে পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে একই গ্রামের মৃত রফিক আলীর পুত্র এমরান আহমদ (৩৫) আরো কয়েকজনকে সাথে নিয়ে নজরুল ইসলামের উপর হামলা চালায়। এ সময় বড় ভাই দিলাল উদ্দিন এগিয়ে আসলে দা দিয়ে তাঁর মাথায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়। তাদের চিৎকার স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।


আরও পড়ুন:
বড়লেখায় সালিশে উপস্থিত না হওয়ায় দুই ভাইকে সমাজচ্যুত!

ছেলের জীবন বাঁচাতে নিজের কিডনি দিলেন বড়লেখার এক ‘মা’! 

আমিরাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপনের পর কেমন আছেন বড়লেখার বেলাল

হবিগঞ্জে স্ত্রীর দেওয়া কিডনিতে বাঁচলো স্বামীর জীবন

বড়লেখা সদর ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচন: আ’লীগের একক প্রার্থী সিরাজ 


এ ব্যাপারে নজরুল ইসলাম জানান, আমি কিছুটা সুস্থ হলেও আমার বড় ভাই দিলাল উদ্দিনের অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসক জানিয়েছেন। মাথায় ১৪টা সেলাই দেওয়া হয়েছে। তিনি জ্ঞান ফেরার পর থেকে কাউকে চিনতে পারছেন না। মাঝে মাঝে জ্ঞান হারিয়ে ফেলছেন। তিনি বলেন, আমাকে ও আমার বড় ভাইকে প্রাণে মারার জন্য এমরান সন্ত্রাসীদের নিয়ে এ হামলা চালিয়েছে। এমরান এলাকায় মাদক সহ বিভিন্ন অপরাধে সাথে জড়িত ও এসব অভিযোগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলেও জানান তিনি।


এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করতে এসআই ফয়জুল করিমকে দায়িত্ব দেওয়া হয়েছে।

error: Content is protected !!