রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ




জৈন্তাপুরে স্বামীর মৃত্যুর তিন মাসের মাথায় স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশেষ প্রতিবেদক





সিলেটের জৈন্তাপুরে সাবিলা বেগম (২৫) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ৯ জুন রোববার সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সাবিলা বেগম উপজেলার ফতেপুর ইউনিয়নের হেমু পাখিটিকি গ্রামের আব্দুস সালাদের মেয়ে।


জানা গেছে, গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি গ্রামের কবির মিয়ার সঙ্গে সাবিলার বিয়ে হয়। প্রায় ৩ মাস আগে কবির মিয়া মারা যান। নিঃসন্তান সাবিলাকে বাবার বাড়ি হেমু পাখিটিকি গ্রামে নিয়ে আসেন তাঁর বড় ভাই আল আমিন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় কাজ শেষে বাড়ি ফিরে সাবিলাকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করেন আল আমিন। তাঁর চিৎকার শোনে প্রতিবেশিরা এগিয়ে এসে দেখেন সাবিলা ঘরের তীরের সঙ্গে ঝুলে আছে। পরে তাঁরা পুলিশে খবর দেন।


খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই মাহবুবল আলম মরদেহ উদ্ধার করেন। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সাবিলার মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আল আমিন বলেন, সকালে আমি ও আমার বোন একসঙ্গে ভাত খেয়েছি। তারপর আমি কাজে চলে যাই। কাজ থেকে এসে দেখি ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে ডুকে দেখি বোন ঘরের তীরের সঙ্গে ফাঁস দিয়েছে। তারপর আমি চিৎকার করলে প্রতিবেশিরা ছুটে আসেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বলেন, এ ঘটনায় রাতে জৈন্তাপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




error: Content is protected !!