বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ




শক্তি দেখাতে বাধ্য করবেন না: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

নিউজ ডেস্ক




পরিবহন মালিক শ্রমিকদের উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আপনাদের লাইসেন্স, কাগজপত্র আছে কি না সেটা দেখার দায়িত্ব আমাদের। আমাদের হাতে শক্তি আছে। সেই শক্তি ব্যবহার করতে বাধ্য করবেন না।


সোমবার দুপুরে সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচল উদ্বোধনের পর তিনি এ কথা বলেন।

এ সময় পরিকল্পনামন্ত্রী বলেন, আমরা এখন সরাসরি সিলেট-সুনামগঞ্জ সড়কে আমাদের নিজস্ব প্রতিষ্ঠান বিআরটিসি দিয়ে যাত্রীসেবা শুরু করেছি। কিন্তু বাস বন্ধ করে দেয়ার হুমকি দিয়ে যারা বলেছে তাদের সঙ্গে পরামর্শ না করে বাস নামানো হলো কেন সেই ব্যবসায়ীদের উদ্দেশে বলছি আমরা ব্যবসা করছি না। আপনারা ব্যবসা করছেন।

এ সময় সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, পৌর মেয়র নাদের বখতসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, বিআরটিসির বাস চালুর সিদ্ধান্তের প্রতিবাদে সোমবার ভোর ৬টা থেকে সুনামগঞ্জ-সিলেট সড়কে অনির্দিষ্টকালের কর্মবিরতি চলছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সুনামগঞ্জ শহরের পৌর বিপণীতে মালিক শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়ে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ এ কর্মবিরতির ঘোষণা দেন। এতে সকাল থেকে ঈদে ঘরমুখো মানুষজন চরম ভোগান্তিতে পড়েছেন।

error: Content is protected !!