বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ





ঈদ যাত্রায় দক্ষিণ সুনামগঞ্জের সড়কে ঝরলো ৭ প্রাণ

নিউজ ডেস্ক




সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে সাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ছেন আরও তিনজন।

রোববার সকাল সাড়ে ৭টায় উপজেলার পাথারিয়া ইউনিয়ানের গণিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় নিহতরা সবাই লেগুনায় ছিলেন বলে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জনান।

নিহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দূর্বাকান্দা গ্রামের ইস্তু মিয়ার ছেলে সাগর আহমদ (১৫), একই গ্রামের ফজল আলীর ছেলে মিলন মিয়া (১৬), মোহাম্মদ আলীর ছেলে আফজাল মিয়া (১৭), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা গাগলি গ্রামের নোমান (২৪) ও শাল্লা উপজেলার নিপেশ চন্দ্র দাশ(২২), ব্রাহ্মণবাড়িয়া জেলার শিপন কুমার সাহা ও ফয়জুল করিম।


আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রফিক আহমদ জানান।

স্থানীয়দের বরতে ওসি বলেন, ঢাকা থেকে সুনামগঞ্জগামী লিমন পরিবহনের একটি বাসের সঙ্গে সদর উপজেলার মদনপুর থেকে দিরাইগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

“এ সময় বাস ও লেগুনটি রাস্তার পাশে একটি খাদে পড়ে যায় এবং লেগুনার চালক সহ পাঁচ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।”

এছাড়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্য হয় বলে পুলিশের বিশেষ শাখার এসআই বশির আহমেদ জানান।

খবর পেয়ে সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের দুইটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বলে ওসি জানান।



দূর্বাকান্দা গ্রামের বোরহান উদ্দিন জানান, নিহতদের মধ্যে মিলন ও আফজাল ঢাকা থেকে বাড়ি ফিরছিল স্বজনদের সঙ্গে ঈদ করতে। তারা ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

সুনামগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন ম্যানেজার নতুন দাশ তালুকদার বলেন, “চালকেরা তন্দ্রাচ্ছন্ন হয়ে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

তারা বাস ও লেগুনাটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন বলে জানান তিনি।

এসআই রফিক জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

error: Content is protected !!