বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বানিয়াচংয়ে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, সেই প্রধান শিক্ষক বহিষ্কার
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

স্কুলছাত্রীকে যৌন হয়রানিকারী হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা সদরের চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মিল হোসেন খানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বুধবার দুপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিলেট বিভাগীয় উপ-পরিচালক একেএম সাফায়েত আলম তাকে বহিষ্কার করেন। এছাড়া অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. হাসিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে ওই স্কুলে যাই। সেখানে গিয়ে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে প্রধান শিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়তে যায় ওই স্কুলছাত্রী। তখনও অন্যান্য ছাত্রছাত্রী এসে পৌঁছায়নি। একা থাকার সুযোগে শিক্ষক মোজাম্মিল তার ব্যক্তিগত কক্ষে ডেকে নেন ওই ছাত্রীকে। পরে তার শরীরের কিছু অংশে স্পর্শ করে এবং জড়িয়ে ধরে শ্লীলতাহানি করে।

কিছুক্ষণ পর ওই ছাত্রী ঘর থেকে দৌঁড়ে বের হয়ে পাশের বাড়ির এক নারীর শরণাপন্ন হয়। ওই নারী ছাত্রীর মা’র কাছে খবর পাঠালে তিনি এসে মেয়েকে নিয়ে যান। এক পর্যায়ে এ ঘটনা এলাকায় জানাজানি হলে বিষয়টি নিয়ে শুরু হয় নানা আলোচনা।