বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ




সিলেটে ৪ ছিনতাইকারী আটক

নিউজ ডেস্ক





সিলেট নগরীর মেন্দিবাগ এলাকা থেকে অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ১৯ মার্চ মঙ্গলবার রাতে কোতোয়ালী থানার এসআই অনুপ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেন।

এ সময় পুলিশ ছিনতাইকাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা নং- (সিলেট থ-১১-৩৬১৫) জব্দ করা হয়। এছাড়া আটককৃতদের কাছ থেকে পুলিশ ২টি ছোরা ও ছিনতাইকৃত তিনটি মোবাইল সেট উদ্ধার করে।

আটককৃতরা হলেন– সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন গঙ্গানগরের রিয়াজ উদ্দিনের ছেলে জাওয়াদ ইসলাম অর্ণব (২৩), দক্ষিণ সুরমা থানাধীন নিশ্চিন্তপুর গ্রামের আমির আলীর ছেলে সাইফুল ইসলাম (২৬), একই গ্রামের কবির মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪), মোগলাবাজার থানাধীন গ্রামের আলমপুর বড়বাড়ির এলাকার আব্দুল করিমের ছেলে আব্দুর রহিম (৩২)।

বুধবার (২০ মার্চ) কোতোয়ালি থানা পুলিশ আটককৃতদের দ্রুত বিচার আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিঞা জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অর্ণবসহ চার ছিনতাইকারীকে আটক করেছে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৪টি মোবাইল সেট ও ২টি ছোরা উদ্ধার করেছে। অর্ণবের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি। তাদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলায় দায়ের করেছে পুলিশ।




error: Content is protected !!