শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ



লাখাইয়ে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

ডেস্ক রিপোর্ট






হবিগঞ্জের লাখাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। ২০ মার্চ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জিরুন্ডা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।

গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও অন্যান্য আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে জুবায়ের আহমেদ, মনা মিয়া, নিজাম তালুকদার, জিলানী আহমেদ, বাদশা মিয়া, আবু মিয়া, রফিক মিয়া, হান্নান মিয়া, সাজিদুল ও বুলু মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লাখাই থানার (ওসি) এমরান হোসেন জানান, ওই গ্রামের নিজাম তালুকদার ও আবু মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত গ্রাম্য আধিপত্য বিস্তারসহ বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। এরই জের ধরে উভয় পক্ষের লোকজনের বাকবিতণ্ডার এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪৬ রাউন্ড শটগান ও ৪ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।







error: Content is protected !!