রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ




উপজেলা পরিষদ নির্বাচন: বড়লেখায় জমে উঠেছে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক





মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা জমে উঠেছে। শেষ সময়ে চেয়ারম্যান প্রার্থীরা প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন সকাল থেকে গভীর রাত অবধি তারা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। চাইছেন ভোট। জন সমর্থন আদায় করতে করছেন সভা-সমাবেশ। চলছে মাইকিং। চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি বসে নেই ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও। তারাও সমানতালে চালিয়ে যাচ্ছেন প্রচারণা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং নারী ভাইস চেয়ারম্যান পদে মাঠে রয়েছেন ১৪ জন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর (নৌকা), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন (মোটরসাইকেল) এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ (ঘোড়া) নির্বাচনী মাঠে প্রচারণা চালাচ্ছেন।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু (টিউবওয়েল), উপজেলা যুবলীগের সভাপতি সাবেক পৌর কাউন্সিলর তাজ উদ্দিন (টিয়া পাখি), আওয়ামী লীগ নেতা আব্দুন নূর (তালা) ও উপজেলা যুবলীগের সহসভাপতি আজিজুর রহমান (চশমা) প্রতীকে এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী রাহেনা বেগম হাসনা (পদ্মফুল) ও আমিনা বেগম ডলি (হাঁস), আওয়ামী লীগ নেত্রী ফারহানা বেগম (বৈদ্যুতিক পাখা), মুন্না আক্তার মুন্নী (ফুটবল), নাজমা বেগম (তীর-ধনুক), রাজিয়া বেগম চৌধুরী (কলস) ও হাজেরা বেগম (প্রজাপতি) প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ বড়লেখায় উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।




error: Content is protected !!