বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ




হবিগঞ্জের চুনারুঘাটে বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নিউজ ডেস্ক






হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বনগাঁও গ্রামে প্রেমিক মোজাহের আলী জুয়েলের (২৫) অন্যত্র বিয়ের খবর শুনে তার বাড়িতে এসে বিষের বোতল হাতে নিয়ে অনশন করছেন প্রেমিকা।

স্থানীয় মুরুব্বি ও জনপ্রতিনিধিরা প্রেমিকাকে বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করার আশ্বাস দিলেও অনশন ভাঙতে নারাজ প্রেমিকা।

প্রেমিক জুয়েল ওই গ্রামের হাছন আলীর ছেলে। প্রেমিকা রুবি আক্তার (২২) একই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের মৃত আব্দুল মতিনের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রউফ জানান, মঙ্গলবার বিকেল থেকে প্রেমিকা রুবি আক্তার নামে ওই নারী জুয়েলের বাড়িতে বিষের বোতল হাতে নিয়ে এসে অবস্থান নেয়। সে দাবি করে তার সাথে জুয়েলের প্রায় ৪ বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা একে অপরকে কাছে পেতে মরিয়া হয়ে ওঠে।

এরই ধারাবাহিকতায় তাদের মধ্যে দৈহিক সম্পর্কও হয়। গত ২৬ ফেব্রুয়ারি হবিগঞ্জ কোর্টে এফিডেভিটের মাধ্যমে তাদের বিয়ে হয় বলেও দাবি করে সে। সম্প্রতি জুয়েল অন্যত্র বিয়ে করছে এমন খবর পেয়ে সে তার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। এ সময় সে হাতে করে একটি বিষের বোতলও নিয়ে আসে।

রুবি জানায়, তাকে জুয়েল বিয়ে না করলে সে বিষপান করে আত্মহত্যা করবে।

তিনি আরো জানান, ঘটনাটি এলাকায় প্রচার হওয়ার পর স্থানীয় মুরুব্বিরা ও ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী প্রেমিকা রুবির সঙ্গে দেখা করেন। পরে বিষয়টি সমাধানের লক্ষ্যে ওই নারীকে আমার (আব্দুর রউফ মেম্বার) জিম্মায় দেয়া হয়। আগামী শুক্রবার উভয় পরিবারকে নিয়ে বিষয়টি সামাধানের জন্য বসা হবে। এদিকে প্রেমিকা রুবি তার বাড়িতে অবস্থান নিয়েছে খবর পেয়ে প্রেমিক জুয়েল আত্মগোপনে চলে গেছেন।

ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী বলেন, বিষয়টি সামাজিকভাবে সুরাহা করার জন্য চেষ্টা করা হচ্ছে। মেয়েটির দায়িত্ব আব্দুর রউফ নামে এক ইউপি সদস্যকে দেয়া হয়েছে। সুরাহা না হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

চুনারুঘাট থানার (ওসি) কেএম আজরিুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি সম্পর্কে পুলিশ অবগত রয়েছে। সামাজিকভাবে বিষয়টি সামাধান না হলে অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।




error: Content is protected !!