রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ




বড়লেখায় শিক্ষারমহল আল আযহার হাফিজিয়া মাদরাসার উদ্যোগে সংবর্ধনা

সংবাদ বিজ্ঞপ্তি





মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় শিক্ষারমহল আল আযহার হাফিজিয়া মাদরাসার উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত সোমবার বেলা ২টায় মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মুক্তার আলীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা হাফেজ আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজসেবক দানবীর আলহাজ্ব আব্দুল করিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের দাতা সদস্য বিশিষ্ট সমাজসেবক ও আমেরিকা প্রবাসী ট্রাস্টি আলহাজ্ব মোক্তাদির হোসেন মিছবাহ, বড়লেখা নয়াগ্রাম উত্তর চৌমুহনী জামে মসজিদের সাবেক সহ সভাপতি আলহাজ্ব বাবুল মিয়া, যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সভাপতি তাহমীদ ইশাদ রিপন, স্থায়ী কমিটির সদস্য আবুল হাসনাত শরফ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, মার্জানুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক শিমুল চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মো. মানিক মিয়া প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সেক্রেটারি আহমেদ মোর্তজা, কোষাধ্যক্ষ মাষ্টার মখলিছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুল করিম বলেন, দেশের বিভিন্ন জেলা উপজেলার মাদরাসা থেকে তরুণ হাফেজরা বিদেশে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ভালো ফলাফল অর্জন করার পাশাপাশি দেশের এবং এলাকার সুনাম অর্জন করছে, কিন্তু সে তুলনায় আমাদের বড়লেখা উপজেলা অনেকটাই পিছিয়ে রয়েছে। তিনি হাফেজদের দেশ-বিদেশের বিভিন্ন কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার আহবান জানান। এ সময় তিনি মাদরাসা ও মসজিদের উন্নয়ন কাজের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়া বিশেষ অতিথি আমেরিকা প্রবাসী ও অন্যতম ট্রাস্টি আলহাজ্ব মোক্তাদির হোসেন মিছবাহ অনুদানের চেক প্রদান করেন।

অনুষ্ঠানে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় আলহাজ্ব আব্দুল করিম, আলহাজ্ব মোক্তাদির হোসেন মিছবাহ ও আলহাজ্ব বাবুল মিয়াকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।




error: Content is protected !!