বুধবার, ২০ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ



শাল্লা উপজেলায় ফলাফল স্থগিত

নিউজ ডেস্ক






পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ৯টি উপজেলার মধ্যে শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল স্থগিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

রোববার দিবাগত রাত ১টা ৩০ মিনিটে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা শরিফুল ইসলাম এ ফলাফল স্থগিত করেন।

রিটার্নিং কর্মকর্তার দেয়া ফলাফলে শাল্লা উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন চৌধুরী) নৌকা প্রতীকে ২৪ হাজার ৯শ ৮০ ভোট পেয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অবনী মোহন দাস আনারস প্রতীকে ১৯ হাজার ৩শ ৩ ভোট পেয়েছেন।

কিন্তু রোববার দিনব্যাপী নির্বাচনে শাল্লা উপজেলায় বিভিন্ন অনিয়মের কারণে ৩টি ভোট কেন্দ্রের ফলাফল স্থগিত রাখা হয়। দুই প্রার্থীর মধ্যে পাওয়া ভোটের ব্যাবধান বেশি না হওয়ায় স্থগিত কেন্দ্রগুলোতে আবারও নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

স্থগিত কেন্দ্রগুলো হলো, শাল্লা উপজেলার ইয়ারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

জেলা রিটার্নিং কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, শাল্লা উপজেলায় ৩টি কেন্দ্রে অনিয়মের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়। কিন্তু প্রার্থীদের প্রাপ্ত ভোটের প্রার্থক্য বেশি না হওয়ায় এই তিনটি কেন্দ্রে আবারও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।







error: Content is protected !!