শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে সাত উপজেলায় ৮৮ প্রার্থী
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে প্রতিদ্বন্দ্বিতা জন্য মৌলভীবাজার জেলার সাত উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে মোট ৮৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২৪ জন ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত ১৮ ফেব্রুয়ারি সোমবার সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এসব প্রার্থীরা নিজ নিজ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তার কাছে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

এরমধ্যে বড়লেখা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোয়েব আহমদ মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুন নূর ও যুবলীগ নেতা আজিজুর রহমান এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী বর্তমান নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা ও বিএনপি নেত্রী আমেনা বেগম ডলি, আওয়ামী লীগ নেত্রী ফারহানা বেগম, মুন্না আক্তার মুন্নী, নাজমা বেগম, রাজিয়া বেগম চৌধুরী ও হাজেরা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।

জুড়ী উপজেলায় চেয়ারম্যান পরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গুলশান আরা চৌধুরী মিলি, মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, কিশোর রায় চৌধুরী মনি, ভাইস চেয়ারম্যান পদে রিংকু রঞ্জন দাস, জুয়েল আহমদ, গোলাম জাকারিয়া পিয়াল, শামীম আহমদ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ডা. আজিবুন খানম, রঞ্জিতাশর্মা ও শিল্পী আক্তার।

কুলাউড়া উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম, নবাব আলী নকি খান, একেএম শফি আহমদ সলমান। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খাঁন সাহেদ, অরবিন্দু ঘোষ বিন্দু, মতিউর রহমান মতই, মাহবুবুর রহমান মান্না ও আহবাব হোসেন রাসেল, চা শ্রমিক নেতা রাজকুমার কালোয়ার, আব্দুল আহাদ ও হুমায়ুন কবির শাহান। নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পৌর জাসদ সভাপতি নারী নেত্রী নেহার বেগম, উপজেলা মহিলা লীগ সভাপতি ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি এবং মোছা. শাহানা আক্তার।

রাজনগর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আছকির খান, শাহজাহান খান, নূরে আলম জিকু, ছাতির মিয়া, আব্দুল মতিন চৌধুরী ও মিছবা উদদৌজা ভেলাই। নারী ভাইস চেয়ারম্যান পদে ভাইস চেয়ারম্যান পদে জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ, অনদি রঞ্জন দাশ, সাইফুল আহমদ ছফু, শাহেদুজ্জামান আনসারী মনাই, লুৎফুর রহমান ও আলাল মোল্লা ওরপে আলাল মিয়া। নারী ভাইস চেয়ারম্যান পদে ডলি বেগম, মুক্তিরানী চক্রবর্তী, সুমাইয়া আক্তার সুমি ও হাসনা আক্তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

মৌলভীবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম স¤পাদক ও চেম্বার সভাপতি মো. কামাল হোসেন মনোনয়ন জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান বর্তমান ভাইস চেয়ারম্যান তালামীয প্রার্থী আলাউর রহমান টিপু, এমদাদুর রহমান, আব্দুল মতিন। নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহিনা রহমান, রাশিদা খাঁন, মিতা ভুঁইয়া ও মিলি আছিয়া রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কমলগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল গফুর (স্বতন্ত্র) ও ওয়ার্কাস পাটির মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ স¤পাদক আব্দুল আহাদ মিনার, আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান ও বিদ্রোহী আওয়ামী লীগ ইমতিয়াজ আহমেদ বুলবুল (স্বতন্ত্র) প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাংবাদিক শাব্বির এলাহি, আব্দুল মুয়িন ফারুক ও রামভজন কৈরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার লিলি, মহিলা আওয়ামী লীগ নেত্রী বিলকিছ বেগম মনোনয়ন জমা দিয়েছেন।

শ্রীমঙ্গল উপজেলায় উপজেলায় চেয়ারম্যান পদে রনধীর কুমার দেব, আব্দুল কাইয়ুম, আফজল হক। ভাইস চেয়ারম্যান পদে জমা দিয়েছেন প্রেমসাগর হাজরা, এনাম হোসেন চৌধুরী, পরিমল দাশ, এম এ রহিম নোমানী, হাসানুল হক দুলাল, মো. লিটন আহমেদ। নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, মিতালী দত্ত, মোছাঃ শিরিনা আক্তার, হাজেরা খাতুন, পারভীন চৌধুরী মনোনয়ন জমা দিয়েছেন।