বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

উপজেলা পরিষদ নির্বাচন: জুড়ীর প্রার্থীদের তালিকা কেন্দ্রে
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী বাছাই করতে মৌলভীবাজারের জুড়ী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী বাছাই সম্ভব হয়নি।

মঙ্গলবার বিকাল চারটা থেকে সন্ধ্যা সাড়ে পাঁচটা পর্যন্ত স্থানীয় নজরুল ব্যানকুয়েটিং হলে এ সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বদরুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাসুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, সহ দপ্তর সম্পাদক নিখিল অনিক, সদস্য রফিকুল ইসলাম রেনু।

সভায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছয় জন প্রার্থী উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি গোলশান আরা মিলি, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কুলাউড়া থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, হল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ মুয়ীদ ফারুক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল খালিক সোনা এবং ভাইস চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থি উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল রানা, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, জুড়ী ভ্যালি চা শ্রমিক ইউনিয়নের সভাপতি কমল বোনার্জী ও উপজেলা উলামা লীগের সভাপতি মাওলানা রুস্তম আলী এদের মধ্যে কোন রকম সমঝোতা না হওয়ায় প্রধান অতিথি সকল প্রার্থির নাম কেন্দ্রে পাঠানোর ঘোষণার মধ্য দিয়েই বর্ধিত সভার কাজ শেষ হয়।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা একক প্রার্থী হওয়ায় তাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।