বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেটে এসে সংলাপে যাওয়ার শর্ত দিলেন ফখরুল
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন কেন্দ্রীক এজেন্ডা থাকলেই জাতীয় ঐক্যফ্রন্ট সংলাপে যাবে। তিনি বলেন, গতবারের মতো সংলাপ হলে তা অর্থবহ হবে না। আমাদের দাবি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন।

সোমবার সিলেট পৌঁছে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরো বলেন, বর্তমান নির্বাচন বাতিল করতে হবে। অযোগ্য এ নির্বাচন কমিশন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের সরকার গঠন করতে হবে। ঐক্যফ্রন্ট নিয়ে তিনি বলেন, ঐক্যফ্রন্ট অটুট আছে, কোনো দ্বন্দ্ব নেই।

সোমবার দুপুর সাড়ে ১২টায় শহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ। এর আগে বেলা সাড়ে ১১টায় বিমানযোগে সিলেটে এসে পৌঁছান মির্জা ফখরুলসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের মৃত্যুর ঘটনা খতিয়ে দেখতে ও তার স্বজনদের সান্ত্বনা জানাতে তাঁরা সিলেট এসেছেন।

সফরকারী দলে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ প্রমুখ।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে তাঁরা সিলেট এসেছেন। বিকেলে তাদের ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে।