শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কানাইঘাটে ট্রাক্টর উল্টে চালকের মর্মান্তিক মৃত্যু
কানাইঘাট প্রতিনিধি

কানাইঘাট প্রতিনিধি



বিজ্ঞাপন

সিলেটের কানাইঘাট উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর উল্টে চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ৯টায় কানাইঘাট পৌরসভার বাইপাস রোড সংলগ্ন বীরদল সোনাপুর রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাক্টর উল্টে গিয়ে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালক মারা যান।

নিহতের নাম হালিম মিয়া। তিনি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র।

ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার এসআই লিটন মিয়া ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় ট্রাক্টরের নিচ থেকে হালিম মিয়ার মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসেন।

পুলিশ জানায়, লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ময়না তদন্ত শেষে হালিম মিয়ার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ট্রাক্টরের মালিক পৌরসভাস্থ নিজ গোবিন্দ পুর গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র শফিক আহমদ।

হালিম মিয়ার মামা জানান, হালিম মিয়া দুই সন্তানের জনক ও তার স্ত্রী সন্তান গ্রামের বাড়িতে রয়েছেন। জীবিকার তাগিদে প্রায় ৩/৪ বছর ধরে হালিম মিয়া কানাইঘাট উপজেলায় ট্রাক্টরের চালক হিসাবে কর্মরত ছিলেন।

এদিকে কানাইঘাট উপজেলার জনগুরুত্বপূর্ণ সড়কগুলোতে বেপরোয়াভাবে চলছে রোড পারমিট বিহীন ট্রাক্টর। ট্রাক্টরের বিকট শব্দে স্কুল-কলেজের কোমল মতি শিক্ষার্থীদের পাঠদানে ব্যাঘাত ঘটছে। রাস্তা দিয়ে বেপরোয়া গতিতে ট্রাক্টর চালানোর কারণে পথচারীরা আতঙ্কিত। তাই রোড পারমিটবিহীন এসব ট্রাক্টর জনগুরুত্বপূর্ণ রাস্তায় চলাচল নিয়ন্ত্রণে আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।