শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কমলগঞ্জে নৌকা প্রতীকের প্রচারণার রিকশায় আগুন দেয়ার অভিযোগ
কমলগঞ্জ প্রতিনিধি

কমলগঞ্জ প্রতিনিধি



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে রিকশাযোগে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রচারণার সময় প্রচারকর্মীদের উপর হামলা ও রিকশা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

বুধবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। তবে বিএনপি ঘটনাটি অস্বীকার করে গভীর ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করেছে।

মামলা সূত্রে জানা যায়, আদমপুর ইউনিয়নের আদকানী জালালপুর ঈদগাহ সংলগ্ন সড়কে মহাজোট মনোনিত প্রার্থীর নৌকা প্রতীকের প্রচারণার সময় স্থানীয় প্রচারকর্মীদের উপর হামলা করে রিকশায় আগুন লাগিয়ে দেয়া হয়। হামলায় ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদক মুহিবুর রহমান (৫০), ইউনিয়ন ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম (২২) ও রিকশা চালক মনীন্দ্র শব্দকর (৪০) আহত হন।

এ ঘটনায় বুধবার রাতেই স্থানীয় আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান বাদী হয়ে বিএনপি নেতা আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেনসহ ১৫/১৬ জন বিএনপি নেতাকর্মীকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা করেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন হামলার এ ঘটনা অস্বীকার করে বলেন, এটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক। ঐ সময়ে ধানের শীষের পক্ষে একটি সভাকে পন্ড করতে তাঁরা পূর্ব থেকে একটি রিকশায় আগুন লাগিয়ে আমাদের নেতাকর্মীদের উপর মামলা দিয়েছে। পুলিশও তাদের সহায়তা করছে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।