শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী মুক্তাদির
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সদর-সিটি কর্পোরেশন) আসনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির নাম ঘোষণা করা হয়েছে। ৮ ডিসেম্বর আজ শনিবার রাত ৮টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের চূড়ান্ত মনোনয়ন ও প্রতীক বরাদ্দের চিঠি তাঁর হাতে তুলে দেয়া হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন খন্দকার আব্দুল মুক্তাদির নিজেই।

সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী কে হচ্ছেন, এ নিয়ে নানা জল্পনাকল্পনা চলছিল। মর্যাদাপূর্ণ আসনটিতে বিএনপি তাদের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী ও চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে মনোনয়নপত্র প্রদান করেছিল। ইনাম আহমদকে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার জন্য সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ ৫১ বিএনপি নেতা দলের মহাসচিবের কাছে আবেদনও জানিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত সাবেক সাংসদ খন্দকার আব্দুল মালিকের ছেলে আব্দুল মুক্তাদিরকেই বেছে নেয় বিএনপি।

ফলে মর্যাদাপূর্ণ এ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. একে আব্দুল মোমেনের প্রতিদ্বন্দ্বিতা করবেন খন্দকার মুক্তাদির।

প্রসঙ্গত, পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে প্রার্থী ও তার সমর্থকরা নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালাতে পারবেন।