শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ওসমানী হাসপাতালে চিকিৎসক ও নার্সদের অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নার্স ও চিকিৎসকের অবহেলায় শিশুমৃত্যুর অভিযোগ করেছেন এক শিশুর মা ও বাবা। হাসপাতালের ওয়ার্ডে দায়িত্বরত নার্স ও চিকিৎসককে ঘুম থেকে ডেকে তুলতে না পারায় চিকিৎসা না পেয়ে মারা যায় শিশুটি বলে তাঁরা অভিযোগ করেন।

সোমবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বরাবর লিখিত অভিযোগে শিশুমৃত্যুর বিচার দাবি করেন তারা।

শিশুর পিতা শহরতলির বিমানবন্দর এলাকার কাকুয়ারপাড় এলাকার পবিত্র গোস্বামী ও তার স্ত্রী জয়ন্তী গোস্বামী লিখিত অভিযোগে উল্লেখ করেন, তাদের দুই বছর সাত মাস বয়সী ছেলে আর্য গোস্বামীকে প্রস্রাবের পথে সমস্যার কারণে গত রোববার রাত ৮টায় ২৩ নম্বর ওয়ার্ডের শিশু সার্জারি ইউনিটে ভর্তি করেন।

ওই দিন রাত ১টার দিকে সে রক্তবমি করে। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক ও নার্সের রুমে গিয়ে তারা অনেকবার ডাকাডাকি করেন। কিন্তু তাদের ঘুম থেকে জাগানো যায়নি।

এমনকি ওই সময় ওয়ার্ডের গেটের নিরাপত্তাকর্মীও খারাপ আচরণ করেন। প্রায় তিন ঘণ্টা পর ভোররাত সাড়ে ৪টার দিকে চিকিৎসক ও নার্স ঘুম থেকে উঠে অপিজেন নিয়ে আসেন। কিন্তু ততক্ষণে তাদের শিশুসন্তান আর্য গোস্বামী মারা যায়।

অভিযোগ প্রসঙ্গে জানতে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হকের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও কোনো সাড়া মেলেনি।