বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ভোট বিপ্লবের মাধ্যমে জনগণ খালেদা জিয়াকে মুক্ত করবে —মাওলানা হাবিবুর রহমান
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী, জামায়াতে ইসলামী সিলেট দক্ষিণ জেলা শাখার আমীর মাওলানা হাবিবুর রহমান বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোটা জাতি ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ। আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষ ও নৌকার সরাসরি প্রতিদ্বন্দ্বিতা হবে। সারাদেশে ভোটের জোয়ারে ধানের শীষের বিজয় হবে। এ নির্বাচন জাতি ও দেশকে রক্ষার নির্বাচন, তাই সকল ভেদাভেদ ভুলে ড. কামাল হোসেনের নেতৃত্বে সকল দেশ প্রেমিক বিরোধীদল এক কাতারে। তিনি বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আজ জেলে বন্দি করে রাখা হয়েছে। জনগণ ভোট বিপ্লবের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে ঐক্যফ্রন্টের সকল নেতাকর্মী দু’এক দিনের মধ্যেই ফ্রন্ট মনোনিত একক প্রার্থীর পক্ষে কাজ শুরু করবে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি ৩ ডিসেম্বর সোমবার রাতে গোলাপগঞ্জের একটি অভিজাত রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পুলিশী হয়রানির অভিযোগ করে বলেন, এক পক্ষ নির্বাচনের মাঠে কাজ করবে। অপর পক্ষকে ধরপাকড় করে মাঠ থেকে বিতাড়িত করবে তা কখনো মেনে নেওয়া যাবে না। আমাদের কর্মীদের মিথ্যা মামলায় হয়রানি, বাড়ি ছাড়া ও বিভিন্ন অজুহাত দেখিয়ে গ্রেফতার করা হচ্ছে। আসন্ন নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করতে ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের হয়রানি বন্ধের জন্য তিনি পুলিশ প্রশাসনের প্রতি জোর আহবান জানান।

বাদেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হানের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা জামায়াতের আমীর মাওলানা ফয়জুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল আজিজ জামাল, প্রবীণ শিক্ষক নুরুল হক, জামায়াত নেতা এহতেশামুল আলম জাকারিয়া প্রমুখ।