শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

গোলাপগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলায় বৃদ্ধ গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা মামলায় কুতুব উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কুতুব উদ্দিন উপজেলার সদর ইউনিয়নের গোয়াসপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে।

এ ঘটনায় জড়িত একই ইউনিয়নের চৌঘরী গ্রামের মৃত ইজ্জাদ আলীর ছেলে রফুল আহমদ পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ১৫ অক্টোবর সকাল ৯টায় সদর ইউনিয়নের স্থানীয় চৌঘরী গোয়াসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী প্রতিদিনের ন্যায় ওই স্কুলের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ার জন্য নিজ বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়।

সে চৌঘরী বাজারে পৌঁছা মাত্র কুতুব তার চায়ের দোকানে ডেকে নেয়। এ সময় কুতুব উদ্দিন কিশোরীর মুখ চেপে তার চায়ের দোকানের পেছনের একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকার শুনে আশাপাশের লোকজন এগিয়ে এলে কুতুব উদ্দিন পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় কিশোরীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানোর পর ওসিসিতে ভর্তি করানো হয়।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা (মামলা নং-১) দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী বলেন, এ ঘটনার সাথে জড়িত অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।