শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারের ৪টি আসনে আ’লীগ-বিএনপির প্রার্থীসহ ২৭ জনের মনোনয়নপত্র দাখিল
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সমানে রেখে উৎসবমুখর পরিবেশে মৌলভীবাজার জেলার ৪টি আসনে ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে ১, ৩ ও ৪ আসনে বিএনপি থেকে দু’জন করে প্রার্থী মনোনয়নপত্র জমা করেছেন। ২৮ নভেম্বর বুধবার এসব প্রার্থী স্ব স্ব আসনের রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

মৌলভীবাজার -১ (বড়লেখা ও জুড়ী) আসন :
এ আসনে বিএনপির দুজন প্রার্থীসহ ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী ও জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু, জামায়াত ইসলামী সমর্থিত (সতন্ত্র) প্রার্থী মাওলানা আমিনুল ইসলাম, জাতীয় পার্টি (এরশাদ) নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের প্রার্থী আহমদ রিয়াজ এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা গিয়াস উদ্দিন।

মৌলভীবাজার -২ (কুলাউড়া) আসন :
এ আসনে সাতজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন-ঐক্যজোটের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর, বিকল্পধারার প্রার্থী এম.এম.শাহীন, জাতীয় পার্টি প্রার্থী অ্যাডভোকেট মাহবুবুল আলম এরশাদ, বাংলাদেশ ইসলামি আন্দোলনের প্রার্থী হাফিজ মতিউর রহমান, বাংলাদেশ ইসলামি ঐক্যজোটের প্রার্থী মাওলানা আসলাম হোসাইন, বাংলাদেশ ওয়াকারার্স পার্টি বামফ্রন্টের প্রার্থী প্রশান্ত দেব সানা এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান সাংসদ আব্দুল মতিন।

মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসন :
এ আসনে নয়জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এর মধ্যে বিএনপির দুজন প্রার্থী আছেন। তাঁরা সর্ম্পকে স্বামী-স্ত্রী। প্রার্থীরা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ছেলে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এবং নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের, বামগণতান্ত্রিক জোট সমর্থিত বাসদের মঈনুর রহমান মগনু, ইসলামী আন্দোলন বাংলাদেশের লুৎফুর রহমান কামালী, খেলাফত মজলিসের মাওলানা আহমদ বিলাল, ডিএনএফ-এর প্রার্থী আশা বিশ^াস, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আছলাম ও আব্দুল মুছাব্বির।

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন :
এ আসনে পাঁচজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এর মধ্যে বাবা ও ছেলেসহ বিএনপির দুজন প্রার্থী রয়েছেন। প্রার্থীরা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, বিএনপি থেকে মো. মুজিবুর রহমান চৌধুরী ও তার ছেলে মুঈদ আশিক চিশতী, গণফোরামের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী সালাউদ্দিন।