বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বিমান ধরতে রানওয়েতে দৌঁড়
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

ইন্দোনেশিয়ার বালি থেকে জাকার্তাগামী বিমান ধরতে চেয়েছিলেন এক নারী। কিন্তু বিমানবন্দরে পৌঁছাতে একটু দেরি করে ফেলেন তিনি। পরে নিরাপত্তা বেষ্টনী ভেদ করে বোর্ডিং গেট দিয়ে সোজা চলে যান রানওয়েতে। এরই মধ্যে বিমানটি রান করার জন্য নড়তে শুরু করলে তিনিও সেটির পেছনে দৌঁড় শুরু করেন।

এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, দুইজন নিরাপত্তা কর্মী ওই নারীকে আটকানোর চেষ্টা করছেন। আর তিনি তাদের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এক পর্যায়ে ওই নারী মাটিতে গড়াগড়ি দেয়া শুরু করেন।

তিনি হয়তো ভেবেছিলেন রানওয়েতে যদি বিমানটিকে দাঁড় করিয়ে দেয়া যায় তা হলেই ব্যাস। আর হাতছাড়া হবে না বিমান।

বিমানবন্দরের এক কর্মী ঘটনার বর্ণনা করে বলেন, ‘সকাল ৭টা ১০ মিনিট নাগাদ ওই নারী বোর্ডিং গেট ভেদ করে বিমান ধরার জন্য দৌঁড়াতে শুরু করেন। জাকার্তাগামী বিমানটির ছেড়ে যাওয়ার কথা ছিল ৭টা ২০ মিনিটে। এ সময় সংশ্লিষ্ট সিটি বিমান সংস্থার এক কর্মী ও বিমানবন্দরের এক নিরাপত্তা কর্মী তার পেছনে ছুটে গিয়ে শেষ পর্যন্ত তাকে আটকতে সক্ষম হন। বিমানটি ইতোমধ্যেই রান করতে শুরু করে দিয়েছিল। যা দেখে ওই যাত্রী মাটিতে গড়াগড়ি দেয়া শুরু করেন। পরে তাকে বিমানবন্দরের ভেতরে নেয়া হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, ওই নারীকে তিনবার ডাকার পরেও তিনি ঠিক সময়ে বিমানবন্দরের বোর্ডিং গেটে উপস্থিত হতে পারেননি। বিমান ছাড়ার মাত্র ১০ মিনিট আগে তিনি উপস্থিত হয়ে নিরাপত্তা বেষ্টনী ভেদ করে বোর্ডিং গেট দিয়ে সোজা ভেতরে চলে যান।

সিটি বিমান সংস্থার কর্মকর্তারা জানান, ওই নারী ৭টা ১০ মিনিটের বিমানটিতে ওঠার জন্য টিকিট কেটেছিলেন। কিন্তু তিনি নির্ধারিত সময়ের পরে বিমানবন্দরে পৌঁছান। কাজেই তাকে ভেতরে যেতে বারণ করা হয়েছিল। পরে অবশ্য অন্য একটি বিমানে করে তাকে তার গন্তব্যে পৌঁছে দেয়া হয়েছে।