শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

গোলাপগঞ্জে এবার যুবতীর গলাকাটা লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জে এবার গলাকাটা এক অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ৮ নভেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামের লেচুবাগানের নাহিদ মিয়ার বাড়ির টিলার পাশে স্থানীয় লোকজন অজ্ঞাত লাশ দেখতে পেয়ে তাৎক্ষণিক পুলিশকে অবগত করেন। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী ও এস আই মঞ্জুরুল ইসলাম একদল পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। যুবতীর বয়স ২৬ বছর হবে বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলি বলেন, লাশের পরিচয় সনাক্ত করতে পুলিশ চেষ্টা করছে। সুরতাহাল রিপোর্ট তৈরি করে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করবে।

উল্লেখ্য, গত একমাসে এ নিয়ে ৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। একের পর এক লাশ উদ্ধারে উপজেলা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

গত ৩ নভেম্বর শনিবার উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাইজভাগ গ্রামে আমজদ আলী নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। গত ৮ অক্টোবর বাঘা ইউনিয়নের রস্তমপুরে কানাইঘাটের মাওলানা মুহিবুর রহমান (৫২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এর কিছুদিন পর ২৮ অক্টোবর চৌঘরীস্থ সুরমা নদী থেকে আরেকটি ভাসমান লাশ উদ্ধার করা হয়। এর দুদিন পর ৩০ অক্টোবর বাঘা ইউনিয়নের তুড়ুগাও গ্রামের সুরমা নদীর তীরে ভাসমান অবস্থায় চুনু মিয়া (৫০) নামের আরেক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।