শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত কর্মীসভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে বড়লেখা উপজেলার ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৬ নভেম্বর মঙ্গলবার বাদ মাগরিব স্থানীয় সুরমা কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ জুবায়ের লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ আলহাজ মো. শাহাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা, শিক্ষানুরাগী ও বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল গনি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কৃষকলীগের আহবায়ক আব্দুল লতিফ, উপজেলা যুবলীগের সভাপতি তাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু কালাচাঁদ চন্দ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন রহিম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, মহিলা ইউপি সদস্য নাছিমা বেগম, সেচ্চাসেবকলীগের সভাপতি আবির আহমদ, কৃষকলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, ছাত্রলীগের আহবায়ক জাকের আহমদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী, উপজেলা যুবলীগের সহ সভাপতি নাজমুল আবেদীন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপন, এম. জুবের আহমদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি সুমন আহমদ, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক গৌছ উদ্দিন, বড়লেখা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি রফিক উদ্দিন আহমদ, ইউপি সদস্য সেলিম আহমদ খান, তমছির আলী তমন, মহিলা সদস্য আয়জুন নেছা প্রমুখ। এছাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।