শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ২
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সিলেটের কানাইঘাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় আশরাফ শামীম (১৮) নামে কলেজছাত্র নিহত হয়েছেন। ২৭ অক্টোবর শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার বাণীগ্রাম ইউপির গাজী বোরহান উদ্দিন সড়কের কুদরতের দোকানের সামনে ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ২ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

নিহত আশরাফ শামীম উপজেলার বড়দেশ খালোপাড় গ্রামের নাসির উদ্দিনের পুত্র এবং কানাইঘাট সরকারি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

আহতরা হলেন- একই গ্রামের সাহাব উদ্দিনের পুত্র কলেজ শিক্ষার্থী মওদুদ আহমদ (১৮) ও বড়দেশ নয়াগ্রামের বাবুল আহমদের পুত্র কলেজ শিক্ষার্থী মুহিবুর রহমান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল যোগে আশরাফ শামীম তাঁর ২ সহপাঠীকে নিয়ে কানাইঘাট থেকে গাছবাড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। বাণীগ্রাম ইউপির কুদরত উল্লাহর দোকানের পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের পাশে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের পিছনে মোটরসাইকেলে ধাক্কা দেয়, ফলে মোটরসাইকেলসহ আশরাফ শামীম ও দুই আরোহী রাস্তায় পড়ে যান।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশরাফ শামীমকে মৃত ঘোষণা করেন এবং অপর দু’জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।