সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ


 




সুমন হত্যা মামলায় সাংবাদিকসহ ১০ জনকে আসামি করে মামলা: গ্রেফতার ২

নিউজ ডেস্ক





মৌলভীবাজারের বড়লেখায় সুমন হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় সাংবাদিকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুন) রাতে নিহতের বাবা আকমল হোসেন বাদী হয়ে বড়লেখা থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- উপজেলার গ্রামতলা গ্রামের ইসলামউদ্দিনের পুত্র সাহেদ আহমদ (২৮), পূর্ব শাহবাজপুরের কুমার শাইল গ্রামের ফরিজ আলীর পুত্র মো: সাদিকুর রাহমান (৩০) মোহাম্মদ নগর গ্রামের আবদুল মোতালেবের পুত্র শাহান উদ্দিন (২৫), ছোটলেখা গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে সাগর মিয়া (২০) গুলসা গ্রামের আনছার আলীর ছেলে আল আমিন (৪০), মহুবন্দ গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে আবু তাহের (৫৮), গ্রামতলা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে শাহাবউদ্দিন (৩২), ও গাজিটেকা নিবাসী আতিকুর রহমানের পুত্র শাহিনুর রহমান (৩০)সহ অজ্ঞাত আরো ২ জন।

গতকাল শনিবার (১৬ জুন) বড়লেখা থেকে পূর্ব শাহবাজপুরের কুমারশাইল গ্রামের মো. ফরিজ আলীর পুত্র সাংবাদিক মো. সাদিকুর রহমান ও ছোটলেখা চা বাগান এলাকা থেকে গ্রামতলা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে শাহাব উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বড়লেখা থানার ওসি সাহিদুর রহমান বলেন আটককৃত সাদিক ও শাহাবুদ্দিনকে পুলিশ সুমন আহমদ হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ জুন বড়লেখা শহরতলীর ছোটলেখায় সুমন আহমদ (২২) নামের এক তরুণের গলিত লাশ বাড়ির পার্শ্ববর্তী খাল থেকে উদ্ধার করে পুলিশ। নিহত সুমন সদর উপজেলার ছোটলেখা এলাকার বাসিন্দা মাতাউর রাহমানের পুত্র।


error: Content is protected !!